সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুর টেকনিক্যাল ইন্সিটিটিউটের একজন শিক্ষার্থীও পাশ করেনি

মধুপুর টেকনিক্যাল ইন্সিটিটিউটের একজন শিক্ষার্থীও পাশ করেনি

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : শিক্ষাক্ষেত্রে কোচিং বানিজ্য ও নিয়মিত ক্লাশে পাঠদান না করায় মধুপুর উপজেলাধীন রানিয়াদ মধুপুর বহুমুখী মডেল টেকনিক্যাল ইন্সটিটিউটের এভার এস.এস.সি পরীক্ষায় অংশগ্রহনকারী সকল শিক্ষার্থী অকৃতকার্য হয়েছে।এতে মানুষিক ভাবে ভেঙ্গে পড়েছে শিক্ষার্থী ও অভিভাবকরা।

বিদ্যালয়ের অধ্যক্ষের সাথে কথা বলে জানা যায়, প্রতিষ্ঠানের শিক্ষাব্যাবস্থায় সংশ্লিষ্ট শিক্ষক ও শিক্ষিকা-  কর্মচারীদের  গাফিলতির  কারনে এরকম হয়েছে। শিক্ষার্থীরা সহ অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করেছেন।

এ ঘটনায় কোমলমতি শিক্ষার্থীরা মানুষিক ভাবে ভেঙ্গে পড়েছে। তারা পরবর্তী শিক্ষা কার্যক্রম কিভাবে চালিয়ে যাবে সেটা নিয়ে অভিভাবকরা অনিশ্চয়াতার মধ্য দিয়ে সময় পার করতেছেন।

অধ্যক্ষ সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করলে ফোনটি বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

প্রতিষ্ঠানের জনৈন শিক্ষক জানান, প্রতিষ্ঠানের অধ্যক্ষ সাইফুল ইসলাম ঢাকা কারিগরি শিক্ষা বোর্ডে গেছেন শতভাগ ফেল আসার কারন খতিয়ে দেখার জন্য।

শিক্ষার্থীদের একটাই দাবি, যাচাই বাছই পূর্বক পরীক্ষার ফলাফল সংশোধন করে পুনঃফলাফল প্রকাশের পদক্ষেপ গ্রহন করা। যাতে করে তারা পরবর্তী শিক্ষাকার্যক্রম যথাযথ ভাবে চালিয়ে যেতে পারে

উল্লেখ্য এবছর ৩১ মে এস.এস.সি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840